Story

BlogImage
ব্যাস্ত ভালোবাসা
By Admin Posted 20 Jun 2024 168 Views

Social Share Bd থেকে টাকা ইনকাম করতে চাইলে অবশ্যই আপনাকে নিম্নে উল্লেখিত নিয়ম গুলো মেনে চলতে হবে। Bkash & Nagad এর মাধ্যমে টাকা নিন।

Social Share Bd দিচ্ছে সকল শিক্ষার্থী ভাইবোনদের জন্য একটি সহজ ইনকাম করার সুবিধা। আপনারা যেনারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত। ঠিক তাদের উদ্দেশ্যেই আমাদের এই প্রতিষ্ঠান টি দূর্লভ কাজ করে যাচ্ছে। আপনাদের মধ্যে অনেকেরই হয়তো ল্যাপটপ কিংবা ডেক্সটপ কম্পিউটার রয়েছে। আপনারা অনলাইনে অযথা সময় নষ্ট করতেছেন বিভিন্ন গেম খেলে ও ভিডিও দেখে। এই নষ্ট সময়ের মাঝে যদি আপনি ২ থেকে ৫ ঘন্টা সময় Social Share Bd তে কাজ করেন তাহলে আপনি আনুমানিক নিম্নতম ৫ থেকে ১৫ হাজার টাকা মাসে ইনকাম করতে পারবেন তাও আবার আপনার ম্যাচে কিংবা ঘরে বসেই। এই ইনকাম টি করতে চাইলে আপনাকে কয়েকটি উপকরণ প্রয়োজন পড়বে।

  1.  ল্যাপটপ বা কম্পিউটার
  2. ইন্টারনেট ব্যবস্থা
  3. বাংলাদেশি ৫ হাজার করে ফ্রেন্ড থাকা ৫ টি ফেইসবুক আইডি ( আইডি গুলো Female হতে হবে ও ১০ টা করে প্রফাইল পিক থাকতে হবে) একটি আইডি যদি কোন কারনে নষ্ট হয়ে যায় তাহলে খুব দ্রুত কাজ অফ করে দিয়ে আবার একটি নতুন আইডি বানাতে হবে।
  4. বাংলাদেশি ২ হাজার করে Follower থাকা ৩ টি Twitter Profile থাকতে হবে। ( প্রফাইল গুলো তে যেন ২ হাজারের কম ফলোয়ার না থাকে, প্রফাইল গুলোতে অবশ্যই একই মেয়ের ১০টির ও বেশি প্রফাইল পিক থাকে)
  5. বাংলাদেশি তিনটি Gmail থাকতে হবে। সেগুলোর প্রত্যেটিকে যেন একটি করে ইউটিউব চ্যানেল থাকে।  ইউটিউব চ্যানেল গুলোতে চ্যানেল ফটো ও ব্যানার ফটো থাকতে হবে অবশ্যই যেকোন রকম কয়েটি ভিডিও সেখানে আপলোড করে রাখতে হবে।

একটি ফেইসবুক পেজে লাইক দিয়ে সেটি আবার কখনো আনলাইক করতে পারবেন না, একটি প্রফাইল কিংবা একটি পেজে ফলো করে সেটি আবার আনফলো করতে পারবেন না, একটি ফেইসবুক পোষ্ট এ কমেন্ট করে দিয়ে সেটি আবার ডিলিট করতে পারবেন না, একটি পোষ্ট শেয়ার করে সেটি আবার ডিলিট করতে পারবেন না। যদি আপনি ডিলিট বা আনলাইক করেন এরকম টা যদি কোন Avertiser আমাদের কাছে রিপোর্ট করে তাহলে আমরা আপনাদের প্রফাইল টি ব্লক করে দিবো। তাই আপনি এইরুপ কাজ থেকে বিরত থাকবেন। একটি পোষ্ট শেয়ার করলে হয়তো আপনার প্রফাইলের জন্য খারাপ দেখাবে তাই আপনি আপনার পার্শোনাল আইডি ব্যবহার করবেন না। এর জন্য আলাদা বাংলাদেশি Female আইডি তৈরি করুন। তাহলে আপনাকে আর ডিলিট ও আনলাইক করতে হবে না। 

একটি Twitter এর ক্ষেত্রে ও তাই। আপনি একটি প্রফাইলকে ফলো করলেন সেটিকে আবার আনফলো করতে পারবেন না, একটি পোষ্ট এ লাইক/লাভ রিয়েক্ট করেছেন সেটিকে আবার আনলাইন/আনলাভ করতে পারবেন না, একটি পোষ্ট রিটুইট করেছেন সেটিকে আবার ডিলিট করতে পারবেন না। তাই পার্শোনাল আইডি ব্যবহার করবেন না। এর জন্য আলাদা বাংলাদেশি Female আইডি তৈরি করুন। তাহলে আপনাকে আর ডিলিট ও আনলাইক করতে হবে না। 

Youtube এর ক্ষেত্রে একটি চ্যানেল কে Subscribe করলে কোনভাবে সেটিকে Unsubscribe করতে পারবেন না, একটি ভিডিওতে লাইক করলে সেটিকে আবার আনলাইক দিতে পারবেন না, একটি ভিডিওতে কমেন্ট করলে সেটিকে আবার ডিলিট করতে পারবেন না। এর জন্য আলাদা বাংলাদেশি Female আইডি তৈরি করুন। তাহলে আপনাকে আর ডিলিট ও আনলাইক করতে হবে না। Social Share Bd থেকে ইনকাম করতে চাইলে আপনাকে এই বিষয় গুলি মেনে চলতে হবে। যদি কোন Publisher এই নিয়ম গুলি ফলো না করে তাহলে তার বিরুদ্ধে Social Share Bd সকল দিক পর্যালোচনা করে সঠিক সিদ্ধান্ত অবলম্বন করবেন। প্রয়োজনে সেই Publisher এর আইডি ব্লক করে দিতে পারে। সবাইকে কাজ করার সুযোগ করে দিন এই পোষ্ট টি শেয়ার করার মাধ্যমে।

BlogImage

নটি হাজবেন্ড

রচনা ঃ শাহ্ মোঃ নাঈমূল করিম

চিত্রনাট্য ও পরিচালনা : মোহম্মদ রুবেল আহম্মেদ
প্রযোজনা  : মীরা মাল্টি-মিডিয়া
দৃশ্যায়ন :পার্বত্য রাঙ্গামাটি

BlogImage

ব্যাস্ত ভালোবাসা

Social Share Bd থেকে টাকা ইনকাম করতে চাইলে অবশ্যই আপনাকে নিম্নে উল্লেখিত নিয়ম গুলো মেনে চলতে হবে। Bkash & Nagad এর মাধ্যমে টাকা নিন।

BlogImage

কেন এত ভালোলাগা

আপনার Facebook Page টিকে অতি দ্রুত Ranking এ নিয়ে আসার জন্য Page Like অত্যন্ত গুরুত্বপূর্ণ। Social Share Bd দিচ্ছে আপনাদের সারাক্ষণ অনলাইনে পড়ে থাকা Facebook ব্যবহারকারীদের Real Like তাই ‍Social Share Bd থেকে Like Buy করুন। Facebook Page এর জন্য অতি সহজে বিকাশ ও নগদের মাধ্যমে Like Buy করুন।